আওয়ামী লীগ’ই দেশের উন্নয়নে কাজ করে : মেজবাহ উদ্দিন আবু নুর

মোঃ তৌফিকুল হক, নরসিংদী রায়পুরা :

‘আওয়ামী লীগ দেশের উন্নয়নের জন্য কাজ করে, ঘরের ছেলে ঘরে ফিরে এসেছি আমি এর আগে আওয়ামী লীগে ছিলাম। আমি আমার ভুল বুঝতে পেরেছি, তাই বিএনপি ছেড়ে আমীলীগের যোগ দিয়েছি । 

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশের উন্নয়নের জন্য কাজ ভিশন একচল্লিশ বাস্তবায়নের জন্য দেশ  দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে  তাই আমি ( ৬)ছয়বারের নির্বাচিত সংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির মাধ্যমে আওয়ামী লীগে যোগ দিয়েছি। 

কারন আমি দেখেছি আওয়ামীলীগই দেশের উন্নয়নে কাজ করে। 

রবিবার (৩০ জুন) সন্ধ্যায় রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু  অডিটরিয়াম ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপি থেকে আওয়ামী লীগ দলে যোগ দিয়ে এসব কথা বলেন পাড়াতলী ইউপির সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা বিএনপির সহ-সভাপতি মেজবা উদ্দিন ওরফে আবু নুর। 

মেজবাহ উদ্দিন ওরফে আবু নুর ২০০০ সালে আওয়ামীলীগ দল ছেড়ে বিএনপিতে যোগ দেন। এর আগে তিনি আওয়ামীলীগ দল থেকে পাড়াতলী ইউপির চেয়ারম্যান নির্বাচিত হন। পুণরায় তিনি ২০২৪ সালে বিএনপি ছেড়ে আওয়ামীলীগে যোগ দেন। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইউনূস আলী ভূইয়া, পৌর আ.লীগ সভাপতি মাহবুবুল আলম শাহীন, সহ-সভাপতি হারুনুর রশিদ ভূঁইয়া, অলিপুরা ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া মাসুদ, শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল, মির্জাপুর ইউপি চেয়ারম্যান  মঞ্জুরী এলাহী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *