দুস্থ ও অসহায়দের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে দুস্থ ও অসহায়দের মাঝে স্থানীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অনুদানের চেক এবং ঢেউটিন বিতরন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে চাটখিল উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শেখ এহসান উদ্দীনের সভাপতিত্বে নগদ অর্থ, চেক ও ঢেউটিন বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী- ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ, চাটখিল থাননার ওসি মুহাম্মদ ইমদাদুল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী- ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন, ‘আপনারা আমাদের প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেনো সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারেন। আপনাদের সেবা করতে পারেন।’

এসময় স্থানীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ৩৪ জন দুঃস্থ ও অসহায়কে ৩ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় পক্ষ থেকে ৩২ জন অসহায় ও দুঃস্থকে মাথাপিচু ৩ হাজার টাকা ও ১ বান করে ঢেউটিন বিতরন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাটপুকুরিয়া ইউপি চেয়ারম্যান বাকী বিল্লাহ, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন তরুণ, বদলকোট ইউপি চেয়ারম্যান মো. সোলায়মান শেখ, নোয়াখলা ইউপি চেয়ারম্যান হাজী মো. মানিক,সাহাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ খোকন, রামনারায়নপুর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাহার, মোহাম্মদুর ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *