মোটরসাইকেল আরোহীর কাছ থেকে ১লাখ ১২ হাজার টাকা ছিনতাই

মোঃ তৌফিকুল হক,  রায়পুরা,নরসিংদী  :

নরসিংদী রায়পুরায় মাজহারুল ইসলাম ইমন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীকে রাস্তা অবরোধ করে ১ লাখ ১২ হাজার টাকা ও স্বর্ণ ছিনতাই সাথে মারপিটের ঘটনা ঘটেছে। গতকাল রাত ৮টার দিকে উপজেলা মহেশপুর ইউনিয়নের সাপমারা গ্রামীণ টাওয়ারের কাছে পুকুর পাড়ে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী মাজহারুল ইসলাম ইমন উপজেলা মুছাপুর ইউনিয়নের তালুককান্দি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

মাজহারুল ইসলাম জানান, কুরবানীর জন্য রাত ৮টার দিকে হাসিমপুরের ফুফাতো ভাইয়ের কাছ থেকে ১ লাখ টাকা ও নানির বাড়ি কাছ থেকে ১২ হাজার টাকা  নিয়ে সাপমারা থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে উপজেলা মহেশপুর সাপমারা গ্রামীণ টাওয়ারের পুকুর পারে টাকা ও স্বর্ণ ছিনতাই সাথে মারপিট করা হয় আমাকে। আরও বলেন, আমার টাকা ও স্বর্ণ ছিনতায়ের পর আমাকে হত্যা করার জন্য স্থানীয় সাপমারা এলাকার মোঃ সামাদ মিয়ার ছেলে মো: মতিন মিয়া ওরফে ডিস মতিন, তার ভাই লাইছউদ্দিন, ছিদ্দিক মিয়ার ছেলে বাছেদ মিয়া, মস্তু মিয়ার ছেলে সাব্বির মিয়া, সাজদ আলীর ছেলে জামাল মিয়া, ইসমাইল মিয়া, বাধনসহ অজ্ঞাত তিন,চরজন মিলে রাস্তা অবরোধ করে। এসময় মো: মতিন মিয়া আমাকে কোমড়ের বেল্ট দিয়ে  গলায় চেপে ধরে মোটরসাইকেল থেকে নামানোর পর আমি চিৎকারের চেষ্টা করলে গলায় বেল্ট দিয়ে শ্বাসরোধ করে টেনে হিঁচড়ে গ্রামীণ টাওয়ারের পুকুর পাড়ে নিয়ে লোহার রড, বাঁশের লাঠি দিয়া মতিনসহ উল্লেখিত ব্যাক্তিরা পিটিয়ে মারাত্মক জখম করে। এসময় কুরবানীর দেওয়ার জন্য ১ লাখ ১২ হাজার টাকা ও স্বর্ণ সাথে মোটরসাইকেল এর চাবি ছিনতাই করে তারা। আমার আত্মচিৎকারে  হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আমাকে আহত অবস্থায় উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে আমি এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান।

এঘটনায় মোটর সাইকেল আরোহী মাজহারুল ইসলাম ইমন আহত অবস্থায় হাসপাতালে ভূর্তি বলে থানায় অভিযোগ প্রক্রিয়াধীন আছেন বলে জানান তার মামা আল-আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *