চাঁদপুরের কচুয়া থানার ওসি মিজানুর রহমান তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলার কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান চাঁদপুর জেলায় তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মে) জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম কচুয়া থানার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত ঘোষনা করেন। 

কচুয়া থানার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান কচুয়া উপজেলার আইন-শৃঙ্খলা উন্নতি, মাদক, চোরাই গাড়ী ও ভিকটিম উদ্বার, মামলার নিস্পত্তি, অপরাধ দমন, অপরাধীদের আটক, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা গ্রহন, সকলজনগনকে দ্রুত বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা, জনসন্তুষ্টি, অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ বিভিন্ন পেশাগত দায়িত্ব সঠিক পরিকল্পনানুযায়ী পালন করায় চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

সভায় চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম কচুয়া থানার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এ সময় চাঁদপুর জেলা পুলিশের সকল উর্ধতন কর্মকর্তা ও সকল থানার ওসি এবং ফাঁড়ি ক্যাম্পের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। কচুয়া থানার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ডিসেম্বর মাসে কচুয়া থানায় যোগদানের পর ফেব্রুয়ারী, মার্চ ও এপ্রিল এই তিন মাসেই শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হোন। 

এ দিকে কচুয়া থানার ইনচার্জ  (ওসি) মো. মিজানুর রহমান তৃতীয় বারের মতো চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে এবং পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি তাঁর উন্নতি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *