রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন

নিজস্ব প্রতিবেদক :

দুই একটি বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২১ মে দ্বিতীয় ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী ফলাফলে জেলা পরিষদ চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহজাহানের ছেলে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত (প্রতীক আনারস), ভাইস চেয়ারম্যান পদে কামরুল হাসান বিএসসি (প্রতীক টিউবওয়েল) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার বিথি (প্রতীক কলস) নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে ইমতিয়াজ আরাফাত আনারস প্রতীকে পেয়েছেন ৪৪০০৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু  হোন্ডা প্রতীকে পেয়েছেন ২৭৭৫৪ ভোট। 

ভাইস চেয়ারম্যান পদে কামরুল হাসান বিএসসি টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৫৫৫৯০ তালা প্রতীকের প্রার্থী সোহেল রানা পেয়েছেন ১১৪১৯ ভোট। 

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার বিথী কলস প্রতীকে পেয়েছেন ২৮০৯২ পেয়েছেন নিকটতম প্রতিদ্বন্ধী সুরাইয়া আক্তার শিউলি পেয়েছেন ২৫৯২৫।

আজ মঙ্গলবার রাত ৯টায় রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে (কন্ট্রোল রুম) নির্বাচনী ফলাফল ঘোষণা করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোছা. শারমিন ইসলাম।

এসময় রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, রামগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার স্বপন কুমার ভৌমিকসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *