চাঁদপুর মতলব উত্তর-গজারিয়া সেতু নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন সেতু বিভাগের সচিব মনজুর হোসেন

মোঃ শফিক তপাদার :

বুধবার  ২২ মে  মতলব উত্তর-গজারিয়া সড়কে মেঘনা-ধনাগোদা নদীর উপর সেতু নির্মাণ প্রকল্প এলাকা ও চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ষাটনলে পর্যটন কেন্দ্র স্থাপনের জন্য নির্ধারিত স্থান যথাক্রমে পরিদর্শন করেন সেতু বিভাগের সচিব জনাব মো. মনজুর হোসেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব জনাব মো. মোকাম্মেল হোসেন ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান জনাব একেএম আফতাব হোসেন প্রামানিক।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব কামরুল হাসান, পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব ইমরান শাহারীয়ার, সিনিয়র সহকারী সচিব জনাব এস, এম, সাদিক তানভীর, সিনিয়র সহকারী সচিব জনাব এএসএম রিয়াদ হাসান গৌরব, মতলব উত্তরের উপজেলা নির্বাহী অফিসার জনাব একি মিত্র চাকমা, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), প্রধান প্রকৌশলী ও সংশ্লিষ্ট অংশীজন।

পরিদর্শনের সময়ে তারা চাঁদপুরের জেলা প্রশাসকের সাথে পর্যটন কেন্দ্রের জন্য ভূমি অধিগ্রহণ ও সেতু নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *