চাটখিলে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাই, কিশোরগ্যাং সদস্য কারাগারে 

  • মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: 

নোয়াখালীর চাটখিল বাজারের মোবাইল ব্যবসায়ী আ: কাদেরের উপর হামলা চালিয়ে তিন লক্ষাধিক টাকা চিন্তায় করে নিয়ে যায় কিশোরগ্যাং সদস্যরা।

ব্যবসায়ী আব্দুল কাদেরের অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযানে আল আমিন পাটোয়ারী (প্রান্ত) নামের এক কিশোরগ্যাং সদস্যকে গ্রেফতার চাটখিল থানা পুলিশ। আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। 

গ্রেফতারকৃত কিশোরগ্যাং সদস্য আল আমিন পাটোয়ারী (প্রান্ত) চাটখিল পৌরসভার সুন্দরপুরের মোতালেব মিয়া ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, চাটখিল বাজারের মোবাইল ব্যবসায়ী কাদের টেলিকম এন্ড মোবাইল সার্ভসের মালিক আব্দুল কাদের তার মোবাইল দোকানে বিকাশ ও নগদের ব্যবসা করে থাকেন। আসামি শান্তসহ কিশোরগ্যাংয়ের সদস্যরা, এই  মোবাইল ও বিকাশের দোকানে গিয়ে মাঝে মধ্যে  চাঁদা দাবি করে হুমকি-ধমকি দিয়ে আসছিল। গত ১৭ মে রাত ১১ টার দিকে কাদের তার মোবাইলের দোকান বন্ধ করে ২ সহোদরকে  নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। চাটখিল  উপজেলা গেটের সম্মুখে আসলে, আগে থেকে ওঁত পেতে থাকা কিশোরগ্যাংয়ের সদস্যরা তাদের উপর হামলা করে।  এ সময় আসামিরা তাদেরকে মারপিট করে প্রায় তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এই সময় কাদেরও তার সহোদরদের ডাক চিৎকারে  আশেপাশের লোকজন ছুটে আসলে কিশোরগ্যাং  সদস্যরা পালিয়ে যায়। 

এ বিষয়ে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ  ইমদাদুল হক বলেন, বাদীর অভিযোগ পেয়ে আমরা নিয়মিত মামলা গ্রহন করেছি। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলার এজাহার নামীয় আসামী আল আমিন (প্রান্ত) নামের একজন গ্রেফতার করা হয়েছে। এবং আজ দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।  সহযোগী আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *