উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনায়

  • মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

আপনারা নির্ভয়ে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন  অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

শনিবার ১১ মে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার)দের প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ্ত রায়। সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ সুষ্ঠু, সুন্দর এবং শান্তিপূর্ণ হবে। আপনারা নির্ভয়ে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন। আপনাদের সব ধরনের সহযোগিতা করতে জেলা পুলিশ প্রস্তুত রয়েছে। সভায় ভোটপূর্ব নির্বাচনী মালামাল সংগ্রহ, ভোট চলাকালীন ও ভোট গণনাকালীন দায়িত্ব ও কর্তব্য, ভোটগ্রহণ পরবর্তী করণীয় এবং বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় সাধন সম্পর্কে সম্যক ধারণা প্রদান করা হয়।

এ সময় জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও উপজেলা প্রশাসন এবং জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *