টেকনাফে প্রতিপক্ষের মারধরে আহত ব্যবসায়ীর মৃত্যু 

  • মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফের বার্মিজ মার্কেটে কথা কাটাকাটি জেরে প্রতিপক্ষের মারধরে আহত মো:সাবের(৩৫)নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।বুধবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত মো:সাবের টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দু সমদের ছেলে।পৌরসভা বার্মিজ মার্কেটে জুতার দোকান রয়েছে তাঁর। 

বৃহস্পতিবার(১১এপ্রিল)এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল বশর নুরশাদ।

নিহতের স্বজনরা জানান,বুধবার (৩এপ্রিল) সন্ধ্যায় টেকনাফ পৌরসভা জালিয়াপাড়ার বাসিন্দা ইয়াছিনের নেতৃত্বে কথা-কাটাকাটির জের ধরে কয়েকজন মিলে সাবেরকে বার্মিজ মার্কেট দোকান থেকে বের করে বেধড়ক মারধর করে।ঘটনার পর উদ্ধার করে সাবেরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।সাবেরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রামে রেফার করা হয়।চট্টগ্রামে চিকিৎসক তার শারীরিক পরীক্ষা করে জানা যায়,মারধরের ফলে সাবেরের হৃদপিণ্ড ও কিডনিতে গুরুতর আঘাত হয়েছে।এমতাবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে বাঁচানো সম্ভব না জানায়।পরে গত বুধবার রাতে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য আরেকটি হাসপাতালে নেওয়ার পথে গভীররাতে তিনি মারা যান।

নিহত সাবেরের বড় ভাই মৌলানা সাদেক বলেন,মারা যাওয়ার আগে তাঁর ভাই হামলার বর্ণনা দিয়েছেন।হামলারকারীদের নেতৃত্বে ছিলেন মোহাম্মদ ইয়াসিন।এ ঘটনায় বাদী হয়ে একটি অভিযোগ করা হয়েছে।ইয়াসিনকে প্রধান করে একটি হত্যা মামলা করা হবে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন,এ ঘটনায় নিহত ব্যক্তির বড় ভাই বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *