চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন শাখাওয়াত হোসেন

  • নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের ২নং দক্ষিন হামছাদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাখাওয়াত হোসেন আরিফ। 

গত বুধবার (২৭ মার্চ) সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকতা স্বপন কুমার ভৌমিকের কাছে তার মনোনয়ন ফরম দাখিল করেন। উৎসব মূখর পরিবেশে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন মো. সাখাওয়াত হোসেন আরিফ।

সাখাওয়াত হোসেন আরিফ লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সাবেক সদস্য।

চেয়ারম্যান পদ প্রার্থী সাখাওয়াত হোসেন আরিফ বলেন, দীর্ঘদিন ধরে এখানকার অসহায় দুঃস্থদের সহযোগিতা করে আসছি। গৃহহীনদের ঘর নির্মাণ করে দিয়েছি। বিধবা ও অসহায় নারীদের সেলাই মেশিন উপহার দিয়েছি। ১৮টি পরিবারকে নিজ উদ্যোগে নতুন ঘর করে দিয়েছি। উৎসবগুলোতে দলমত নির্বিশেষে বিভিন্নভাবে সহযোগিতা করেছি। সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ নিমূলে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করেছি। সর্বপরি এখানকার সকল মানুষের ভালো ও মন্দে তাদের পাশে থেকেছি।

দীর্ঘ প্রায় ১ যুগ পর দক্ষিণ হামছাদি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে আমি বিজয়ী হবো। কারন, করোনাকালীন ছাড়াও বিগত সময়ে বিভিন্নভাবে আমি এখানকার মানুষের পাশে ছিলাম। আমার মতো অন্য কেউ এভাবে সাধারণ মানুষে পাশে থাকেনি।

উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

সোমবার (১০ মার্চ) ভোটের এই তফসিল দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট হওয়া ইউনিয়ন পরিষদগুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, তেওয়ারীগঞ্জ ও লাহারকান্দি ইউনিয়ন।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১ এপ্রিল, আপিল দায়েরের সময় ২-৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ – ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল এবং ভোটগ্রহণ ২৮ এপ্রিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *