ভাটরা শামছুন নাহার নূরানী তালীমুল কোরআন মাদ্রাসার অভিভাবক ও ৪’শ শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতর

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়নের ভাটরা শামছুন নাহার নূরানী তালীমুল কোরআন মাদ্রাসার অভিভাবক ও শিক্ষার্থীদের সহ ৪ শতাধিক পরিবারের  মাঝে লন্ডন প্রবাসী গোলাম কাদের ও কানাডা প্রবাসী আবুল বাশারের আর্থিক সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার  সকালে  ভাটরা শামছুন নাহার নূরানী তালীমুল কোরআন মাদ্রাসার হলরুম থেকে বিতরন কার্যক্রমের শুরু করেন লন্ডন প্রবাসী গোলাম কাদের ও কানাডা প্রবাসী আবুল বাসার।

ইফতাসামগ্রী গুলোর মধ্যে রয়েছে চাউল, ডাল,চিনি, আলু, মুড়ি, ছোলা, খেজুর, নুডুলস, সেমাই,দুধ, মুসুরির ডাল, বেসন, সুজি, সরিষার তেল,সহ ১৪ টি আইটেম। 

উক্ত বিতরন অনুষ্ঠানে ভাটরা শামছুন নাহার নূরানী তালীমুল কোরআন মাদ্রাসার সহকারি প্রধান শিক্ষক শাহ মিরানের সঞ্চালনায় ও ভাটরা শামছুন নাহার নূরানী তালীমুল কোরআন মাদ্রাসায় প্রধান শিক্ষক হাফেজ মহিন উদ্দিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং ভাটরা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান শেখ শামছুল আলম বুলবুল । 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচিত ক্রিড়া ও সাহিত্য সম্পাদক সাংবাদিক মোঃ হাছানুর জামান ভূঁইয়া,আলমগীর আমিন,সুমন ভূঁইয়া সহ,অত্র মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

লন্ডন প্রবাসী গোলাম কাদের ও কানাডা প্রবাসী আবুল বাশারের অর্থায়নে অত দরিদ্র এতিম ও গরিব মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান করা হয়।লন্ডন প্রবাসী গোলাম কাদের ও কানাডা প্রবাসী আবুল বাশারের অর্থায়নে অত দরিদ্র এতিম ও গরিব মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *