‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ।’

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

স্মার্ট বাংলাদেশের জন্য জ্ঞান, বিজ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ বিশ্বমানের স্মার্ট পুলিশ এবং সেবার মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলার কাঙ্ক্ষিত জনগণের পুলিশ হওয়ার লক্ষ্যে অহর্নিশ কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য। এবারের পুলিশ সপ্তাহের স্লোগান ‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ।’

বার্ষিক পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রত্যেক ইউনিট হতে স্লোগান আহ্বান করা হয়। বিভিন্ন ইউনিট থেকে প্রাপ্ত ২৫২টি স্লোগানের মধ্য হতে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয় লক্ষ্মীপুর জেলা পুলিশ কর্তৃক প্রেরিত “স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ” স্লোগানটি চূড়ান্তভাবে নির্বাচন করেন এবং চূড়ান্তভাবে নির্বাচিত স্লোগান প্রেরণকারী লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ- পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিককে  ১,০০,০০০ (এক লক্ষ) টাকা পুরস্কার প্রদানের বিষয়ে মাননীয় আইজিপি মহোদয় সদয় অনুমোদন দিয়েছেন।

 চূড়ান্তভাবে নির্বাচিত স্লোগানটি প্রেরণকারী লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ- পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ) মোহাম্মদ আবু বকর সিদ্দিককে লক্ষ্মীপুর জেলা পুলিশের পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *