ফরিদগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিতঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুরের ফরিদগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর যৌথ উদ্যোগে শুক্রবার ৮ মার্চ  সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌলি মন্ডল। প্রধান অতিথি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার সাথে সাথে নারীরা ও দক্ষতার অর্জন করে এগিয়ে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল নারী-পুরুষ সমান অধিকার নিশ্চিত করা। পিতার স্বপ্ন ও আদর্শ লালন করে প্রধানমন্ত্রী নারীদের বিভিন্ন ক্ষেত্রে সুযোগ সুবিধা দিচ্ছেন। সেই সব সুবিধা গ্রহণ করে নারীরা দক্ষতার সাথে দেশের কল্যাণে ভূমিকা রাখছেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম-এর সভাপতিত্বে ও সহকারি হুমায়ুক কবির-এর পরিচলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল, কাছিয়াড়া নারী উন্নয়নের সভাপতি রাজিয়া সুলতানা দিপু, অনন্যা নারী কল্যাণ সংঘের সভাপতি রাবেয়া আক্তারসহ বিভিন্ন এলাকা থেকে আগত উদ্যোগতা নারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *