লক্ষ্মীপুর জেলায় ছাত্রলীগের ৭ ইউনিটের নতুন কমিটি

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় ছাত্রলীগের ৭টি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

মঙ্গলবার (৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে লক্ষ্মীপুর জেলা সদর পৌর শাখা ছাত্রলীগের আহ্বায়ক হয়েছেন জাহিদ আদনান। যুগ্ম আহ্বায়ক হয়েছেন জায়েদ ইবনে মিরাজ, হাসিবুল হোসেন মুন্না, ফাহিম ফয়সাল মার্শা, রমজান হোসেন আরমান, আফ্রিদুর রহমান রাবিত, আব্দুল্লাহ আল মামুনসহ ১১ জন এবং সদস্য করা হয়েছে ৬ জনকে।

লক্ষ্মীপুর জেলার দারুল উলুম কামিল (আলিয়া) মাদ্রাসা শাখা ছাত্রলীগের নতুন সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম দিপু কে ও সাধারণ সম্পাদক মেহেরাজ হাসান।

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ জনতা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি করা হয়েছে রাছেল মাহমুদ নিরব ও সাধারণ সম্পাদক হয়েছেন নাজমুল ইসলাম নাইম।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি করা হয়েছে আব্দুর রহমান আছিম ও সাধারণ সম্পাদক হয়েছেন ইয়াছিন আরাফাত সিহাব দেওয়ানজি।  

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা রুস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন তানভীর মাহমুদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন শাহরিয়া মাহমুদ তানজিদ।

 লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আহমদিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি মো. জিহাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক সামুরা আহমেদ।

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা আ স ম আব্দুর রব কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সবুজ আল ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ শামিম রাজা।

৭ টি ইউনিটের মধ্যে লক্ষ্মীপুর পৌর শাখা ছাড়া ছয়টি ইউনিটের আগের কমিটি বিলুপ্ত করে দেয় জেলা ছাত্রলীগ। মেয়াদোত্তীর্ণ এবং সাংগঠনিক কার্যক্রম না থাকায় কোনও সম্মেলন ছাড়াই কমিটিগুলো বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এদিকে কমিটি ঘোষণার পর রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার পৌর শাখা ছাত্রলীগের কমিটি জেলা শহরের চকবাজারসহ বাজার প্রধান সড়কে মোটরসাইকেল মহড়া দেয়। এসময় তিন দফায় অর্ধশত ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটায়। এতে আতঙ্কিত হয়ে পড়ে পথচারী, ব্যবসায়ীসহ সাধারণ মানুষ।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, আগামী এক বছরের জন্য ৬টি ইউনিট ও তিন মাসের জন্য লক্ষ্মীপুর পৌর  শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছি। যোগ্য, সৎ, কর্মঠ, পরিশ্রমী ও মেধাবী ছাত্র নেতাদের দিয়েই এসব ইউনিটের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আশা করি, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তারা মাঠে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *