টেকনাফের খাল থেকে অজ্ঞাত ব্যক্তির  মরদেহ উদ্ধার

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ কক্সবাজার :

কক্সবাজারে টেকনাফ পৌরসভায় খালে ভাসমান অবস্থায় মো. মোস্তাক আহমেদ  (২৬) নামের এক যুবকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

নিহত ব্যক্তি মো. মোস্তাক আহমেদ  (২৬) টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাডা কাঠবনিয়া এলাকার নুরুজ্জামানের  ছেলে। তিনি পেশায় ব্যাপারও চালিত ইজিবাইক চালক।

নিহতের শরীরের বিভিন্ন অংশে চামড়া উঠে ফুলে ফেঁপে যাওয়ায় ৪/৫ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

ওসমান গনি বলেন, বুধবার দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খালে মাছ ধরছিলেন স্থানীয় জেলে আবুল হোসেন নামের এক ব্যক্তি। এক পর্যায়ে তিনি খালে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করেছে। প্রথমের নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে স্বজনরা এসে পরিচয় নিশ্চিত করেন।

ওসি বলেন, নিছক কোন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে; নাকি হত্যাকাণ্ড পুলিশ তা নিশ্চিত হতে পারেনি। এ ব্যাপারে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মুহাম্মদ ওসমান গনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *