অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় অবসরপ্রাপ্ত প্রায় ১’শ ৫০ শিক্ষক ও কর্মচারীদের সংবর্ধনা দেওয়া হয়।

শনিবার (০২ মার্চ) দুপুরের দিকে লক্ষ্মীপুর পৌর শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এ আয়োজন করেন মাওলানা এ কে এম আবদুল্লাহ ফাউন্ডেশন। 

উক্ত অনুষ্ঠানে প্রায় শতাধিক মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা অনুদান প্রদান করা হয়।

এই সংবর্ধনা অনুষ্ঠানে মাওলানা এ কে এম আবদুল্লাহ  সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা টুমচর ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হারুন আল-মাদানী, কমলনগর উপজেলা হাজিরহাট হামিদীয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা জায়েদ হোসেন ফারুকী, সদর উপজেলার টুমচর ইসলামীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. ইদ্রীস টুমচরী, সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ মুনির, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্লাহ, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন মানিক পাটোয়ারী, হলি ফাউন্ডেশনের চেয়ারম্যান সর্দার সৈয়দ আহমেদ, পরিসংখ্যান বিভাগের সাবেক উপ-পরিচালক আবু খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ ও সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইডিয়াল আলিম মাদরাসার চেয়ারম্যান মাওলানা মো. জসিম উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফালাহিয়া মাদরাসার চেয়ারম্যান মাওলানা জোবায়ের হোছাইন সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকবৃন্দ।

অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তারা বলেন, আপনারা চাকুরী জীবনে  একনিষ্ঠ এবং দক্ষতার সাথে ছাত্র-ছাত্রীদের মাঝে জ্ঞান বিতরণ করেছেন। আপনাদের জ্ঞানের আলোয় আলোকিত হয়ে সমাজে অনেক শিক্ষার্থী আজ প্রতিষ্ঠিত। এই লক্ষ্মীপুর জেলার শিক্ষার প্রসারে আপনাদের অনন্য অবদানের কথা চির স্মরণীয় হয়ে থাকবে ইনশাআল্লাহ।

সংবর্ধনা অনুষ্ঠান পরবর্তী অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং প্রয়াত শিক্ষকদের রূহের মাগফিরাত কামনায় ও দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *