রহিমানগর বাজারে ভ্রাম্যমান আদালতে জরিমানা

কে এ সৌরভ খাঁন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রহিমানগর বাজারে দোকানের মূল্য তালিকা দোকানের সামনে মালামাল রেখে পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ হাজার টাকা জরিমান আদায় করা হয়। 

গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) রহিমানানগর বাজারে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকবাল হাসানের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। 

ভ্রাম্যমান আদালত দোকানে সামনে মালামাল রেখে কাঁচা মালের দোকান বসতে দেওয়ায় নিউ জুয়েল ভ্যারাটিজ স্টোরকে ১ হাজার, সফি উল্যা স্টোরকে ১ হাজার, পচা কাঁচামাল বিক্রি করা ও চলচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টির করায় কাঁচামাল ব্যবসায়ী মাসুদ কে ২ হাজার, মূল্য তালিকা না থাকায় সনতোষ পাল মুদি দোকানদারকে ১ হাজার, মনিরের মুদি দোকানকে ১ হাজার, পাঁকা রাস্তার পাশে চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টির কারে বাহিরে মালামাল রাখায় ফল দোকানদার সিরাজকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন-গোহট দক্ষিন ইউপি চেয়ারম্যান আমির হোসেন, রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সনজিত চন্দ্র সরকার, ইউপি সদস্য জহির মোল্লা, শহিদুল ইসলাম খাজা, আব্দুল মমিন, সফিকুর রহমানহ বাজার ব্যবসায়ীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *