চাটখিল কামিল মাদরাসার সভাপতিকে সংবর্ধনা

চাটখিল প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিল উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসার সভাপতি পদে সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভূঁইয়া  নির্বাচিত হওয়ায় শিক্ষকদের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসা মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বশির উল্যাহর সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক মামুন হোসেন এর সঞ্চালনায় মাদ্রসার শিক্ষকদৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে চাটখিল প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, সাংবাদিক ফোরাম, মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ইউনিয়ন সহ বিভিন্ সামাজিক ও রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গ তাকে সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

নবনির্বাচিত সভাপতি সাংবাদিক মেহেদী হাছান বলেন, চাটখিলের এই দ্বীনি সর্বোচ্চ বিদ্যাপীঠের সার্বিক উন্নয়নে আমি আমাদের স্থানীয় সাংসদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচ এম ইব্রাহিম এর সহযোগিতা নিয়ে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সাথে রেখে মাদ্রাসা ও শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাব-ইনশাআল্লাহ।

উল্লেখ্য ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অনুমোদনক্রমে ২২ ফ্রেরুয়ারি রেজিস্ট্রার স্বাক্ষরিত চাটখিল কামিল মাদরাসা গভর্নিং বডির সভাপতি পদে সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভূঁইয়া নির্বাচিত করে প্রজ্ঞাপন জারি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *