মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ কচুয়ায় মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর জেলার কচুয়ায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা দিলেন কচুয়া উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি শ্যামলী খান।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ার) সন্ধ্যায় পৌরসভার নিজস্ব বাসভবনে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা নেত্রী শ্যামলী খান মহিলা ভাইস- চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, দীর্ঘ ১৫ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আওয়ামী রাজনীতি করতে গিয়ে আমি ও আমার পরিবার বিএনপি জামায়েত জোট সরকারের আমলে হামলার শিকার হয়েছি। আমার শরীরে আওয়ামী রাজনৈতিক রক্ত প্রবাহমান। আমি পঞ্চম উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্ধিতা করেছি। আমি একজন পেশাজীবী মানুষ হিসেবে দীর্ঘ দুইযুগ ধরে কচুয়ার প্রান্তিক পর্যায়ের মায়েদের সেবা দিয়ে আসছি। আমার সাথে ২৪৩ গ্রামের সাধারন জনগণের সুসম্পর্ক রয়েছে। আমি নির্বাচিত হলে নারীর ক্ষমতায়নে অগ্রণী ভূমিকা পালন করবো। 

তাই যষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান হিসেবে প্রতিদ্ধন্ধিতা করার অভিপ্রায় ব্যক্ত করছি এবং আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *