চাঁদপুরে মাদক সহ পুলিশের হাতে আটক ১

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

৩০(ত্রিশ) কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ।

অদ্য শুক্রবার  ১৬ ফেব্রুয়ারী  সকালে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ১নং ষাটনল ইউনিয়নের ৯নং ওয়ার্ড কালিপুর বাজার ট্রলার ঘাটে মমিন মিয়ার এর রাইস মিলের সামনে হতে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা ক্যারিং ব্যাগ ও নেভী ব্লু রংয়ের ব্রীফকেইস তল্লাশি করে ৩০(ত্রিশ) কেজি গাঁজা,  উদ্ধার পূর্বক জব্দ করা হয়। যাহার মূল্য অনুমান ৬,লাখ-(ছয় লক্ষ) টাকা । গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ মাসুদ  রানা (২৫)।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে  জানায় যে, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হইতে গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করে আসতেছিল। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-১৬, তারিখ- ১৬- ০২-২০২৪খ্রীঃ ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১৯(খ) রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মতলব উত্তর থানা এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোহাম্মদ আল আমিন ভূইয়া এর নেতৃত্বে মতলব উত্তর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *