রামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি তাহের, সাধারণ সম্পাদক কাউছার

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক মানবজমিনের আবু তাহের ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর মোঃ কাউছার হোসেন নির্বাচিত হয়েছে। শনিবার দুপুরে রামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত অন্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি পদে নবচেতনার মনির হোসেন বাবুল, সহ-সভাপতি আমাদের সময়ের জাকির হোসেন পাটোওয়ারী, যুগ্ন-সাধারণ সম্পাদক কালবেলার ইকবাল হোসেন, অর্থ সম্পাদক আমার সংবাদের রাজু হোসেন, দপ্তর সম্পাদক পদে বাংলাদেশের আলোর জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্মাদক পদে শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তানজিদ হোসেন রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ হাছানুর জামান ভূঁইয়া,কার্যনির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন সাকা, এমরান হোসেন পাটোওয়ারী, এমরান হোসেন রাজন, মাসুদ রানা মনি নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন ইসলাম ও প্রিজাইডিং এর দায়িত্বে ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আনোয়ার হোসেন। 

এসময় নির্বাচন কমিটির সমন্বয়ক হিসেবে দায়িত্বে ছিলেন রামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম বাবর ও রহমত উল্যাহ পাটোওয়ারী। সকাল ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *