সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে অনুরাগ একাডেমির ৩য় শাখার পথচলা শুরু

শোয়েব হোসেন: 

৬ই ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার বিকাল পাঁচ ঘটিকায় রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জে অনুরাগ একাডেমির তৃতীয় শাখা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় । 

জানা গেছে, নিকুঞ্জ -২, সড়ক-৯, বাড়ি-১৮, খিলক্ষেতে অবস্থিত স্টারলিস্ট স্কুলে অনুরাগ একাডেমির তৃতীয় শাখা চালু করা হয়। এই উদ্বোধন উপলক্ষ্যে পরিচিতি মুলক বক্তব্য ও বর্ণাঢ্য সংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। এতে উক্ত একাডেমীর ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অতিথি শিল্পীগন সংগীত, নৃত্য, গিটার ও আবৃত্তি পরিবেশন করেন। 

খবরে জানা গেছে এই অনুরাগ একাডেমী একটি সাংস্কৃতিক শিক্ষা প্রতিষ্ঠান। এর প্রথম শাখা খিলক্ষেতের আমতলায়, দ্বিতীয় ও প্রধান শাখা উত্তরার ৯নং সেক্টরে রয়েছে। সুন্দর ও সুস্থ মানের সাংস্কৃতিক শিক্ষার প্রচার ও প্রসার ঘটিয়ে সফলতায় অন্যতম এই অনুরাগ একাডেমী প্রতিষ্ঠা হয়েছিল ২০১০ সালে। ক্রমান্বয়ে এই তৃতীয় শাখা আজ আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরু করলো প্রায় ১৪ বছর পর। 

অনুরাগ একাডেমীর পরিচালক এজাজুল ইসলাম একজন সাংস্কৃতিক অনুরাগী ও সাদা মনের মানুষ। তিনি বলেন, বর্তমান সময়ের বিভিন্ন অপসংস্কৃতি রুখতে এবং শুদ্ধ ও প্রকৃত সংস্কৃতি বহাল রাখতে এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। উক্ত  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির বিভিন্ন অভিভাবক-অভিভাবিকা, ছাত্র ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ও শুভাকাঙ্ক্ষী অনেকেই। আনুমানিক সন্ধ্যা আটটায় উক্ত অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *