চোরাই মোটরসাইকেলসহ আটক-২

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল’সহ ২ জনকে আটক করেছেন পুলিশ। 

পরবর্তীতে মোটরসাইকেলের মালিক মোহাম্মদ রাকিব গত বুধবার রাতে বাদী হয়ে আটককৃতদের আসামী করে কমলনগর থানায় মামলা দায়ের করেন।

বৃহষ্পতিবার (০১ ফেব্রুআরি) ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিপ্লব কুমার।

গ্রেফতারকৃতরা হলেন নোয়াখালী জেলার করিমপুর এলাকার মোহাম্মদ জাহাঙ্গীর এর পুত্র মো. ফজলুল হক (২৫) ও শোলাকিয়া এলাকার জহিরুল হকের পুত্র মো. শাকিল (২৮) এর পূর্বে গত বুধবার বিকালে লক্ষ্মীপুর জেলার কমলনগর থানা ও নোয়াখালী জেলার সুধারাম মডেল থানার যৌথ অভিযানে নোয়াখালী জেলার হানিফ রোড থেকে মোটরসাইকেল সহ তাদেরকে আটক করেন পুলিশ।

লক্ষ্মীপুর জেলার কমলনগর থানা উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব কুমার সিংহ জানান, একটি চক্র চোরাই মোটরসাইকেল বিক্রির করার পায়তারা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর সুধারাম মডেল থানার সহযোগিতায় তাৎক্ষণিকভাবে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করি।

এসময় সুধারাম থানাধীন হানিফ রোড এলাকার একটি ফাঁকা জায়গা থেকে চোরাই মোটরসাইকেল সহ ২ যুবককে আটক করি। ওই মোটর সাইকেলটি গত ৫ জানুয়ারি লক্ষ্মীপুর জেলার কমলনগর থেকে চুরি হয়। এ বিষয়ে থানায় মামলা হয়। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, চোরাই মোটরসাইকেল সহ ২ যুবককে আটক পরবর্তী তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। ২ জনকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *