জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের একসঙ্গে কাজ করতে হবে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরবিক্রম এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বীরবিক্রম এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত ও স্মার্ট বাংলাদেশে গড়ার যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দিয়েছেন, তা সফল করতে গেলে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের একসঙ্গে কাজ করতে হবে।

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা সভা ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকলের প্রচেষ্টায় দুর্নীতি, চাঁদাবাজি, মাদক সেবন ও পাচারসহ সকল প্রকার অনৈতিক কাজ বন্ধ করা সম্ভব। জনগণের ভোগান্তির কথা চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন ‘স্মার্ট বাংলাদেশ’ গঠন ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। আর উন্নয়নকে বাস্তব রুপ দিতে হলে সবার আগে আইনশৃঙ্খলা স্বাভাবিকসহ মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং রোধে সবাইকে ভূমিকা রাখতে পালন করতে হবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরও বলেন, যেকোনো মূল্যে এই চাঁদপুর এলাকা থেকে মাদক পুরোপুরি নির্মূল করতে হবে। এক্ষেত্রে স্থানীয় জনপ্রতিনিধিদের এগিয়ে আসতে হবে। এলাকায় যারা মাদক বিক্রি কিংবা সেবনের সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে হবে। এলাকায় মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি প্রয়োগের নির্দেশ দেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। 

এর আগে দুপুরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া মতলব উত্তর উপজেলা পরিষদে প্রবেশ করলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, প্রাথমিক শিক্ষা পরিবার, উপজেলায় কর্মরত সকল কর্মকর্তাবৃন্দ।

সভায় ৫ জনকে আইনশৃঙ্খলা কমিটির নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়। তারা হলেন, বোরহান চৌধুরী, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা নান্নুমিয়া, একেএম শরিফ উল্ল্যাহ সরকার, মানিক দর্জি, পারভীন শরীফসহ। 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একি মিত্র চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান, উত্তর মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল, মতলব উত্তর কৃষি কর্মকর্তা ফয়সাল আহমেদ, মতলব উত্তর উপজেলা প্রকৌশলী মো. মনির হোসেন, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছানোয়ার হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *