চাঁদপুর জেলায় মাদকসেবী হারুনের কারাদন্ড ও অর্থদন্ড

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলার শহরের জামতলা এলাকার মাদকসেবী হারুনুর রশিদ (৪০) কে এক সপ্তাহের কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া হোসেন।

কারা ও অর্থদন্ডপ্রাপ্ত মাদকসেবী হারুনুর রশিদ শহরের জামতলা এলাকার হাওলাদার বাড়ীর ওয়াব মিয়ার ছেলে।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তর সূত্রে জানাগেছে, আজ বিকেল ১৭.৩০ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয় এবং চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাকারিয়া হোসেন মহোদয় এর নেতৃত্বে গঠিত রেইডিং টীম চাঁদপুর শহরের আক্কাস আলী রেলওয়ে একাডেমি এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসামী হারুনুর রশীদকে সেবনরত অবস্থায় ২০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর কাছে সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীর কারাদন্ড সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আজকে কোন অভিযান হয়নি গতকাল হয়েছে। পরে এই প্রতিবেদক বলেন-আমরা জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানতে পেরেছি একজন মাদকসেবীর কারাদন্ড হয়েছে। 

এরপর উপপরিচালক বলেন-আমি খোঁজ নিয়ে দেখি। কিছুক্ষণ পরে তিনি বলেন-একজনের কারাদন্ড হয়েছে। এই কর্মকর্তাকে প্রশ্নকরা হয়, তাহলে আপনার কর্মকর্তারা আপনার সাথে যোগাযোগ সমন্বয় ছাড়াই কাজ করছে? তিনি পরবর্তীতে সঠিক উত্তর দিতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *