ভূমিহীন উচ্ছেদ চেষ্টায় মামলায় কারাগারে দুই ইউপি সদস্য

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার কমলনগরের চরকাদিরা ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল্লাহ খালেদ ও নিজাম উদ্দিনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

গত রোববার (২১ জানুয়ারি) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (কমলনগর) আদালতের বিচারক ভিক্টোরিয়া চাকমা এ নির্দেশ দেন। রফিকউল্যা নামের এক ভূমিহীনকে খাসজমি থেকে উচ্ছেদের চেষ্টা ও ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগের মামলায় তাদেরকে কারাগারে পাঠানো হয়।

আদালত পুলিশের জিআরও প্রদীপ শীল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নুরুল্লাহ এজাহাভুক্ত আসামি ছিলেন। পরবর্তীতে মামলার তদন্তে নিজামের নামও এজাহারভুক্ত হয়। তারা আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নুরুল্লাহ চরকাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহর ছেলে ও ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। আর নিজাম ৩ নম্বর ওয়ার্ডের সদস্য। মামলার বাদী রফিক ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরকাদিরা গ্রামের বাসিন্দা। 

এ ব্যাপারে বক্তব্য জানতে ইউপি চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহকে কল দিয়ে কথা বলা সম্ভব হয়নি। 

ফোন রিসিভ করে একজন জানান, তিনি (চেয়ারম্যান) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মোবাইল ফোন রেখে বাড়িতে গেছেন। তবে তিনি নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *