ঝালকাঠিতে ২৭ বছর পর ধর্ষন মামলার  সাজাপ্রাপ্ত আসামী  গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

ঝালকাঠির কাঁঠালিয়া অপরহন ও ধর্ষন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মিজানুর রহমান সিকদার (৫০)কে দীর্ঘ ২৭ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার ২৫ জানুয়ারি  দুপুরে তাকে ঝালকাঠি জেল হাজতে প্রেরন করা হয়। গ্রেপ্তারকৃত মিজান কাঁঠালিয়া উপজেলার বড় কাঁঠালিয়া গ্রামের মোঃ মতি মিয়া সিদকদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার। 

মামলা সুত্রে জানাগেছে, মিজানুর রহমান সিকদার বরগুনার জেলার বেতাগী গ্রামের আছমা আক্তার নামের এক নারীকে ১৯৯৬ সালে চাকুরী দেয়ার নামে ঢাকায় নিয়ে ধর্ষন করেন। পরে ধর্ষিতা আছমা বেগম মোঃ মিজানুরকে আসামী করে বেতাগী থানায় অপহরনের পর ধর্ষন করার অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় যাবজ্জীবন সাজা হলেও মিজান বিভিন্ন ছদ্ম নাম ব্যবহার করে দীর্ঘ ২৭ বছর পালিয়ে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধায় র‍্যাব-৮ ও র‍্যাব-২ এর সহযোগীতায় কাঠালিয়া থানা পুলিশের একটি দল বরগুনার বামনা উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে।

থানার ইনচার্জ (ওসি) বলেন, আছমা বেগম নামের এক নারীকে অপহরন করে ধর্ষন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মিজানুর রহমান সিকদারকে আটক করে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *