নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিবন্ধী শিশুদের হাতের বানানো পিঠা উৎসব

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিবন্ধী শিশুদের হাতের বানানো পিঠা উৎসব ২০২৪।

আজ মঙ্গলবার (২৪:জানুয়ারি) দুপুর ১২টায়  লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলে প্রতিবন্ধী শিশুদের হাতের বানানো পিঠা উৎসব-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে লক্ষ্মীপুর পৌর মেয়র ও লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এন্ডডিডি স্কুলের সভাপতি মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতি লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী নাজিমুল ইসলাম (উপসচিব) বিভাগীয় সমাজসেবা কার্যালয় চট্টগ্রাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক জনাব মো. মনিরুল ইসলাম, লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের সমন্বয়ক ও লক্ষ্মীপুর জেলা টিআইবির সভাপতি প্রফেসর জেড এম ফারুকী, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসেন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর জেলার সমাজসেবা অফিসার নুরুল ইসলাম পাটোয়ারী, লক্ষ্মীপুর জেলা সহকারী সমাজসেবা অফিসার মোহাম্মদ আব্দুর রহমান, ঢাকা লায়ন্স ক্লাব অব সেন্ট্রাল এর সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক সেলিনা আক্তার লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিটি স্কুলের নির্বাহী সদস্য শিউলি আক্তার, রাশেদা মারজান প্রমুখ।

এ সময় উক্ত অনুষ্ঠানের প্রায় দেড় শতাধিক আইটেমের পিঠা পরিবেশন করা হয় এবং প্রতিটি পিঠা উৎসব স্টলে চোখে পড়ার মতো পিঠা অনুষ্ঠিত হয়েছে এবং বাচ্চাদের প্রাণবন্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের পুরস্কারের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *