রামগঞ্জে কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বিএনপি নেতাকর্মীকে সংবর্ধনা

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ২৮ অক্টোবর থেকে ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত বিভিন্ন মামলায় কারা নির্যাতিত নেতা-কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিমের করপাড়াস্থ নিজ বাসভবনের সামনে এই আয়োজন করা হয়। 

রামগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহ্বায়ক মনোয়ার হোসেনের সভাপতিত্বে পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চুর সঞ্চালনায় ও উপজেলা বিএনপির আহ্বায়ক মোজাম্মেল হক মজুর সার্বিক তত্ত্বাবধানে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন সেলিম বলেন, সারা দেশে বিএনপির এখনো ২৫ হাজার নেতাকর্মী জেলে। আমরা আগে চেষ্টা করি এই ২৫ হাজার নেতাকর্মীকে জেল থেকে বের করে এনে অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত রাখা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক শেখ মো. কামরুজ্জামান, সিনিয়র যুগ্ন-আহবায়ক তোফায়েল আহম্মেদ, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক নজরুল ইসলাম পিন্টু, আবুল কাশেম, পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক আওরঙ্গজেব বাবলু, আশরাফ হোসেন পাটওয়ারী, রামগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক টিপু সুলতান ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল হোসেন দুলাল, উপজেলা ছাত্রদলের আহবায়ক জহির রায়হান বাবু, সদস্য সচিব রাকিব হাসান, সাবেক ছাত্রদল নেতা আতিকুর রহমান রিপন, মিজানুর রহমান ভূঁইয়া, যুবদল নেতা জামাল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক জাফর হোসেন, মামুন হোসেনসহ রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *