লক্ষ্মীপুর জেলায় শিক্ষা উপকরণ পেলো এতিম শিক্ষার্থীরা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় এতিম ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 

গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর শিমুলতলার এলাকার তাহফিজুল কোরআন মডেল মাদরাসা প্রাঙ্গনে আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধু ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে “এতিম শিক্ষা সিজন-২” এর আওতায় অর্ধশতাধিক শিক্ষার্থীর মাঝে পবিত্র আল-কোরআন, ড্রেস, ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বন্ধু ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা ইসমাইল হোসেন রাসেলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিপণন অধিদপ্তরের মার্কেটিং কর্মকর্তা মোঃ মনির হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লব্ধের সাবেক সভাপতি ফারাজ রানা, সমাজসেবক বেলাল রানা, মানুষ মানুষের জন্য (মামাজ) এর প্রতিষ্ঠাতা আবুল হাসান সোহেল ও গণমাধ্যমকর্মী।

ফারভেজ হোসাইনে সঞ্চালনায় এছাড়া উপস্থিত ছিলেন, তাহফিজুল কোরআন মডেল মাদরাসার সহকারি পরিচালক মোফাচ্ছেল খান, লাবিদ আহমেদ ফয়সাল, কামাল উদ্দিন, হুমায়ুন কবির, আরিফুল ইসলাম প্রমুখ।

বন্ধু ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা ইসমাইল হোসেন রাসেল জানান, এতিম ও সুবিধাবঞ্চিতরা যাতে পড়ালেখা থেকে দূরে সরে না যায়, তারা যাতে পড়ালেখার সাথেই থাকে তাই তাদের এমন আয়োজন। গত বছরও এমন আয়োজন করা হয়েছে। সকলের সহযোগিতা পেলে এমন উদ্যোগে চালিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *