নদীভাঙ্গণ কবলিত মানুষদের উন্নয়নে সভার আগে কাজ করবো : মুফতি কাউছার আহমেদ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাকের পার্টি মনোনীত গোলাপফুল প্রতীকের প্রার্থী মুফতি কাউছার আহমেদ চাঁদপুরী দলীয় নেতাকর্মীসহ নির্বাচনীয় কাজ করে চলেছেন। প্রতীক পাওয়ার পর থেকে এখনো পর্যন্ত নির্বাচনীয় মাঠে রয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে শহরের বাবুরহাটে তিনি নির্বাচনীয় শোডাউন করেন।

নির্বাচনীয় শোডাউনে দলে দলে বিভিন্ন পর্যায়ের নেতকর্মীরা অংশ নেন। পরর্বতীতে সকলকে সঙ্গে নিয়ে বাবুরহাট থেকে শহরের বাসস্ট্যান্ড পর্যন্ত একটি মিছিল করেন। এরপর তিনি গোলাপ ফুল প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন এবং গণসংযোগে ব্যাস্ত হয়ে পড়েন।

নির্বাচনী প্রচারণার সময়ে মুফতি কাউছার আহমেদ চাঁদপুরী জনগণের উদ্দেশ্যে বলেন, এখন পর্যন্ত ভালোভাবে নির্বাচনী প্রচারণা করতে পেরেছি। নির্বাচনে জয়লাভ করলে সবার প্রথমে নদীভাঙ্গণ কবলিত মানুষদের উন্নয়নে কাজ করবো। নির্বাচন কমিশন যদি ভোটের দিন জনগণের ভোটের পরিবেশ নিশ্চিতে ব্যর্থ হয়। তাহলে নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো কিনা সে বিষয়ে যেকোন কঠিন সিদ্ধান্ত নিতে পারি। এসময় জাকের পার্টির চাঁদপুর জেলা শাখার সভাপতি কাজী মাহবুবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মুফতি কাউছার আহমেদ চাঁদপুরী আরও বলেন, ভোটার ভোট দেয় শান্তি পাওয়ার জন্য, অধিকার বাস্তবায়নের জন্য। যার মাধ্যমে শান্তি এবং অধিকার বাস্তবায়ন হবে তাকেই তো মানুষ ভোট দেবে। আমি কাউকে প্রতিযোগী মনে করি না। আমি মনে করি সবাই আমরা প্রতিযোগিতামূলক অংশগ্রহণ করেছি। আমি যদি সংসদ সদস্য হতে পারি তাহলে সাবেক এমপিরাসহ সুশীল সমাজের নেতৃবৃন্দকে নিয়ে এক টেবিলে বসে পরামর্শের ভিত্তিতে কাজ করব। এখানে কে আওয়ামী লীগ, কে বিএনপি, কে জাতীয় পার্টি, কে হিন্দু, কে মুসলিম, কে খ্রিষ্টান ইনশ্আল্লাহ আমি এ ভেদাভেদ করব না। সবাইকে নিয়ে সম্মিলিতভাবে ঐক্য করে উন্নয়ন করব। সবার কাছে একটি অনুরোধ যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন যারা আপনাদের কথা শুনবে এবং যারা আপনাদের হয়ে কাজ করবে। তাই আমি চাঁদপুরী একটি কথা বলছি, আপনার সবাই ৭ তারিখ সারাদিন গোলাপ ফুল প্রতীকে ভোট দিন। আমি চাঁদপুর শহরকে একটি মডেল শহরে পরিণত করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *