আমাদের প্রধানমন্ত্রী হচ্ছেন সত্যিকারের গুণী মানুষ : সেলিনা ইসলাম

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য স্বতন্ত্র (ঈগল) প্রার্থী সেলিনা ইসলাম বলেন, মানুষ মানুষকে ভয় করে না, মানুষ ভয় করে তার কর্মকান্ডকে। অসহায় ও সাধারণ মানুষের শক্তি বড় শক্তি। এর চেয়ে পৃথিবীতে আরও কোনো বড় শক্তি হতে পারে না। নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হবে। তাই ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্র গিয়ে ভোট প্রদান করবে।

গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর বাজারে ১ম নির্বাচনী পথসভায় হয়। 

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে? সেলিনা ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী হচ্ছেন সত্যিকারের গুণী মানুষ। তিনিতো স্বতন্ত্র প্রার্থীদের বলছেন ভোট করার জন্য এবং কর্মীদের উদ্দেশ্য করে বলেন। তোমরা যাকে ইচ্ছে তাকে ভোট দিবে। এখানে ভয় পাওয়ার কিছুই নেই। দেশের উন্নতি করছে আমাদের প্রধানমন্ত্রী। আমরা তার কথা শুনবো।

সাংবাদিকরা প্রশ্ন করেন, সাড়ে ৩ বছর আপনি এ রায়পুরে আসেননি? এমন প্রশ্নের উত্তরে সেলিনা ইসলাম বলেন, কিভাবে আসবো? জেলার নেতাদের ষড়যন্ত্র শিকার, তারা আমাকে আসতে দিচ্ছে না। (আজ) লেংলা বাজার এলাকায় আমার কর্মীদের হুমকিধামকি দিয়েছে। জনগণের ভালোবাসা আছে তাই জনগণের কাছে ছুটে এসেছি। ভোটের দিন জনগণ ভোটকেন্দ্র গিয়ে ভোট দিবে।

প্রকাশ করে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম আরও বলেন, যারা আমার স্বামী পাপুলকে এ রায়পুরে এনেছে আজ তারা আমাদের সমালোচনা করছে।আমরা কেবল তাদের ষড়যন্ত্রের শিকার।

সেলিনা ইসলাম তার বাড়ীতে উঠান বৈঠককে কর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা মনে সাহস রাখুন। কাউকে ভয় পাবেন না। যদি আপনাদের ঘর ভেঙে দেয়। আমি আপনাদের কে নতুন ঘর করে দেবো। যদি কেউ আপনাদের গাড়ি ভাঙচুর করে, আমি নতুন গাড়ি দেবো। মামলা পড়লে আমি সেই মামলার খরচ দেবো। আপনারা কেউ ভয় পাবেন না আমি আপনাদের পাশে আছি সব সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *