আই অ্যাম অ্যাসল্টেড-আমি লাঞ্চিত হয়েছি : স্বতন্ত্র প্রার্থী পবন

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আই অ্যাম অ্যাসল্টেড, আমি লাঞ্চিত হয়েছি। কেউ আমার ফোন ধরেনা- আমি আগেই আমার শিডিউল দিয়েছি, আমি অ্যাসল্টেড।

কথাগুলো আজ বৃহস্পতিবার বিকালে গণসংযোগ চলাকালীন সময়ে অজ্ঞাত কোন একটি মোবাইল নম্বরে কল দিয়ে জানান লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসন থেকে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণকারী হাবিবুর রহমান পবন। এসময় তিনি পুলিশ ও প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল প্রতীকের গণসংযোগ ও প্রচারনা শুরুর কিছুক্ষণ পরেই রামগঞ্জ শহরের সোনাপুর চৌরাস্তায় নৌকা প্রতীকের সমর্থকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেয়।

কেন্দ্রীয় যুবলীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন জানান, আমার প্রতীক ঈগলে ভোট চেয়ে লিফলেট বিতরণে নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নেতাকর্মী ও সমর্থকরা সোনাপুর চৌরাস্তায় গণসংযোগ শেষে মৌলভী বাজার গিয়ে আবার সোনাপুর চৌরাস্তায় ফিরে আসার সময় নৌকা প্রতীকের সমর্থকরা সোনাপুর চৌরাস্তার উত্তর প্রান্ত থেকে মৌলভী বাজারে আমাদের গণসংযোগের সামনে এসে নৌকার শ্লোগান অব্যাহত রাখে। এসময় নৌকা প্রতীকের বেশ কয়েকজন সমর্থক আমাকে ও আমার নেতাকর্মীদের পাঞ্জাবী ও জামা ধরে টান মারে। নৌকার সমর্থকরা আমাকে লাঞ্চিত করেছে। আমি বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানিয়েছি।

পরে হাবিবুর রহমান তার কর্মী সমর্থকদের নিয়ে শহরের কলাবাগান সড়ক হয়ে সোনাপুর বাজার পর্যন্ত গণসংযোগ অব্যাহত রাখে।

তবে বিষয়টি অস্বীকার করে নৌকা প্রতীকের মিছিলে অংশগ্রহণকারী উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান অপু মাল জানান, আমরা নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করি। হটাৎ করেই ঈগল সমর্থকগণ পৌর সোনাপুর ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক ফাহিমের উপর হামলা চালালে হট্টগোলের সৃষ্টি হয়। এসময় বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শারমিন ইসলাম জানান, আমাকে উক্ত বিষয়ে কেউ জানায়নি। আমি এবং ওসি সাহেব মুভমেন্টে আছি। ডিসি মহোদয়কে জানিয়েছেন কি না আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *