চাঁদপুর জেলা বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়

মোঃ শফিক তপাদার নিজস্ব প্রতিবেদকঃ

জাতির শ্রেষ্ঠসন্তান মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার  ১৩ ডিসেম্বর সকালে জাতির শ্রেষ্ঠসন্তান মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব কামরুল হাসান মহোদয়। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, এনএসআই উপপরিচালক জনাব শাহ মো: আরমান, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি জনাব এ এইচ এম আহসান উল্যাহ সহ খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং জেলা ও উপজেলা পর্যায়ের সংশ্লিষ্ট অংশীজন।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জনাব আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চেয়ারম্যান, জেলা পরিষদ, চাঁদপুর এবং সভাপতিত্ব করেন জনাব মোঃ মনোয়ার হোসেন প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, চাঁদপুর।

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। দেশের স্বাধীনতার জন্য যারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন তাদের জন্য রাষ্ট্রীয় ভাতাসহ বিভিন্ন সুবিধা দিচ্ছে সরকার। এ সময় নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নিজেদের যোগ্য করে তুলতে আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *