লক্ষ্মীপুর-১ রামগঞ্জ: চার প্রার্থীর মনোনয়ন-পত্র বাতিল-একজনের স্থগিত

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক :

আগামী ৭ জানুয়ারী লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ কারী নয় প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন খানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাতিল করা হয়েছে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনসহ আরো তিনজনের মনোনয়ন।

আজ রোববার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে দুই স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন ও মো. ফারুক হোসেনের মনোনয়নপত্রে তাদের দাখিলকৃত এক শতাংশ ভোটারের স্বাক্ষরিত তালিকায় গড়মিল থাকায় তা বাতিল করে দেন রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান। 

একইসঙ্গে ঋণ খেলাপির দায়ে মোশাররফ হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া হলফনামা তথ্যে গড়মিল থাকায় তৃণমূল বিএনপির প্রার্থী ও সাবেক সাংসদ এম এ আউয়ালের মনোনয়ন স্থগিত রাখা হয়েছে।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. আনোয়ার হোসেন খান, জাতীয় পার্টির মাহামুদুর রহমান মাহামুদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নিয়াজ মাখদুম ফারুকী, স্বতন্ত্র প্রার্থী এম এ গোফরানের মনোনয়ন বৈধ এবং মোশাররফ হোসেন, হাবিবুর রহমান পবন, তরিকত ফেডারেশনের মো. শাহজালাল ও ফারুক হোসেনের মনোনয়ন বাতিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *