বীরগঞ্জ ডিএনসির অভিযানে ২৪ কেজি গাঁজা সহ ১ কারবারী গ্রেপ্তার

সুজন শেখ, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে মাদকদ্রব্য অধিদপ্তর জেলা টিমের অভিযানে গাঁজা সহ ১ কারবারি কে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে।

গত শুক্রবার  (২৪ নভেম্বর ) দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বীরগঞ্জ উপজেলা সুজালপুর ইউনিয়নের কোমরপুড় এলাকায় গোপন সংবাদের ভিওিতে আনুমানিক সন্ধ্যা ৭ টায় নিজ দখলীয় টিনের বেড়া টিনের ছাউনিযুক্ত বসতবাড়ী তল্লাশী করে পূর্ব দুয়ারী নিজ শয়ন ঘরে রক্ষিত স্টিলের বড় ট্রাংকের মধ্যে একটি বড় চটের বস্তার ভিতর থেকে ২৪ কেজি গাজা সহ ১জন কে গ্রেপ্তার করা হয়েছে। 

দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ লোকমান হোসেনের সার্বিক তত্ত্বাবধায়নে গঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ উপজেলা সুজালপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন। 

আটককৃত হলেন, দিনাজপুর বীরগঞ্জ সুজালপুর কোমরপুড় এলাকার পিতা-মৃতঃ যতীন্দ্রনাথ রায়ের ছেলে শ্রী সুজন চন্দ্র রায় (৩৭)কে গাঁজা সহ আটক করেন

জব্দকৃত গাঁজার একটি বড় চটের বস্তার ভিতর স্কচটেপ দ্বারা প্যাচানো গাঁজার প্যাকেট ০৮ (আট) টি, মোট ওজন ২৪(চব্বিশ) কেজি গাঁজা। যাহার মূল্য-৭,২০,০০০/-টাকা।

তিনি আরো জানান আসামীদের বিরুদ্ধে আমি নিজে বাদী হয়ে বীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করেছি। 

এ বিষয়ে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বলেন,দিনাজপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ লোকমান হোসেন আসামীদের নামে মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *