টেকনাফে পৃথক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে পৃথক দু’টি ঘটনায় দুইজন যুবক নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিহতরা হলেন-টেকনাফের সাবরাং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নয়াপাড়ার আব্দুর রশিদের ছেলে মো.এনায়েত করিম (২০) ও হ্নীলা ১নং ওয়ার্ড দক্ষিণ রোজারঘোনার বেলাল উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২৩)।

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে একই সময় টেকনাফের সাবরাং নয়াপাড়া এলাকায় সুপারী গাছে বিদ্যুৎ স্পৃষ্টে একজন, অপরজন হ্নীলা এলাকার একটি চিংড়ি ঘেরের পানি ডুবে নিহত হয়েছে।পৃথক এ দু’টি ঘটনায় নিহতের বিষয়টি জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানায়,শুক্রবার সকালে টেকনাফ হ্নীলা ইউনিয়নের পরিষদের সাবেক চেয়ারম্যানের মালিকানাধীন মৌলভী বাজার এলাকায় অবস্থিত চিংড়িঘেরে বক ধরার সময় রিয়াজ উদ্দিন (২৩)পানিতে ডুবে যায়।ডুবে যাওয়ার পর চিংড়ি ঘেরে থাকা অন্যান্য লোকজন আধা ঘণ্টা ঝাঁকি জালের সহায়তায় খোঁজে উদ্ধার করে হ্নীলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সকালে টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার আব্দুল জব্বার নামক ব্যক্তির সুপারি বাগানে মো. এনায়েত করিম (২০) সুপারি পাড়তে গেলে সেখানে থাকা বিদ্যুৎ সংযোগের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হলে সে গাছ থেকে পড়ে ঘটনাস্থলে মারা যায় বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) আব্দুর রাজ্জাক বলেন,উপজেলার সাবরাং ও হ্নীলা এলাকায় পৃথক দু’টি ঘটনায় নিহত দুই যুবকের মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। পরবর্তীতে আইনি কার্যক্রম শেষে পরিবারের নিকট তাদের হস্তান্তর করা হবে বলে তিনি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *