সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা ওমর ফারুক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের কচুয়ায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক নামে এক ছাত্রদল নেতা নিহত ও ৩ জন আহত হয়।

সোমবার (২ অক্টোবর) সকাল ৭ টায় কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া নামাক স্থানে ঢাকাগামী আল-আরাফাহ পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজির যাত্রী কচুয়া উপজেলার উত্তর পালাখাল গ্রামের হাবিব উল্যার ছেলে ছাত্রদল একাংশের সাধারন সম্পাদক ওমর ফারুক (৩৫) মারা যায়।

নিহত ওমর ফারুকের জেঠাত ভাই শরীফ জানান, মামলার হাজিরা দেওয়ার জন্য বাড়ি থেকে চাঁদপুরের উদ্দেশ্যে সিএনজি যোগে যাওয়ার পথে ঘাগড়া নামক স্থানে আল আরাফাহ পরিবহনের ঢাকা মেট্রো ব-১৫৮৭২৪ বাসের সাথে সংঘর্ষে ঘটনাস্থলে ওমর ফারুক নিহত হন। তারা ৪ ভাই ২ বোনের মধ্যে সে সবার বড়। তার ২টি জমজ পুত্র সন্তান রয়েছে। সোমবার বাদ আসর পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তার পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

আহতরা উপজেলার সাচার ইউনিয়নের রাগদৈল গ্রামের আবু তাহের (৬০),জীবন খান (৫০),কলাকোপা গ্রামের নবীর (৩০)কে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে ছাত্রদল নেতা নিহতের সংবাদ পেয়ে তার স্বজন ও দলীয় নেতাকর্মী সমর্থকগন থানা প্রাঙ্গনে এসে ভীড় জমায়।নিহতের পিতার আহাজারীতে শোকের মাতম বিরাজ করছে।তারা কচুয়া সাচার সড়কে বেপরোয়া আলআরাফাহ, বিআরটিসি ও পদ্মা বাসের চলাচল বন্ধের দাবী জানয়। এদিকে ঘটনার পর থেকে বিক্ষুদ্ধ জনতা ওই সড়েকে চলাচলকারী ২টি বাস ভাংচুর করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েনের পর পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

কচুয়া থানার ওসি ইব্রাহীম খলিল জানান, বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *