২৭ অক্টোবরে শুরু হবে কুমিল্লায় বাংলাদেশ ও ভারত প্রীতি ফুটবল ম্যাচ

কুমিল্লা প্রতিনিধি :

‘হ্যালো সুপারস্টারস’ আয়োজিত বাংলাদেশ একাদশ ও ভারত একাদশ প্রীতি ম্যাচে দুই দলে দুই দেশের জনপ্রিয় প্রাক্তন ও বর্তমান ফুটবলাররা অংশ নেবেন।

আগামী শুক্রবার (২৭ অক্টোবর) কুমিল্লা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ প্রীতি ফুটবল ম্যাচ।

প্রীতি ম্যাচে ভারতীয় একাদশ দলে নেতৃত্ব দেবেন ভারতীয় জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক মেহতাব হোসাইন। দলে থাকবেন বাইচুং ভুটিয়া, রহিম নবীর মতো খেলোয়াড়রেরা।

বাংলাদেশ দলে খেলবেন মামুনুল ইসলাম মামুন, জাহিদ হাসান এমিলির মতো খেলোয়াড়রা।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে কুমিল্লার একটি রেস্টুরেন্টে এ প্রীতি ম্যাচ আয়োজনের সার্বিক তথ্য তুলে ধরেন হ্যালো সুপারস্টারসের বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আসিফ আকবর এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রুমেন। উপস্থিত ছিলেন ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের অনুষ্ঠান প্রধান নবীন হোসেন ও কর্মকর্তারা।

আসিফ আকবর জানান, প্রীতি ম্যাচে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি থাকবেন মালয়েশিয়ার রাজ পরিবারের সদস্য ও ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের ট্রাস্টি অপুয়ান নূর সাজান্না আবদুল্লাহ, মালয়েশিয়ার জাতির পিতার দৌহিত্র ও গ্লোবাল ফুটবল ক্যাম্পের কর্ণধার ওআইটিএম দাতো ইনদেরা টুডু হারুন্নারাশেদ পুত্রা।

সেই সাথে প্রীতি ম্যাচে ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান বিশেষ অতিথি থাকবেন বলে আশা করা হচ্ছে।

তাছাড়া কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মো. মুশফিকুর রহমান, কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বিশেষ অতিথি থাকবেন বলে আশা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *