স্ত্রীর পরকীয়া স্বামীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রেমিক বাবু আটক

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে গলাকেটে প্রবাস ফেরত স্বামী এমরান হোসেনকে খুনের ঘটনার প্রধান আসামী পরকীয়া প্রেমিক সৈয়দ আশেক এলাহি বাবুকে ঝিনাইদহ থেকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা পুলিশ। হত্যাকাণ্ডের পর নিহত এমরান হোসেনের বোন রিনা আক্তার ভাইয়ের স্ত্রী ফারজানা বেগম,তার পরকীয়া প্রেমিক সৈয়দ আশেক এলাহি বাবুসহ চার জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। এরপর পুলিশ ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম সৈয়দ আশেক এলাহি বাবুকে ধরার জন্য বিভিন্ন স্হানে অভিযান চালায়। বুধবার তাকে ঝিনাইদহ থেকে তাকে আটক করেছে।

হাজীগঞ্জে সৌদি প্রবাসী এমরান হোসেন (৪০) নৃশংস হত্যা কান্ডের ঘটনায় এমরান হোসেনের স্ত্রী ফারজানা বেগমকে ঘটনার পরপরই আটক করে পুলিশ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।গত সোমবার বিকালে নিহত এমরান হোসেনের মরদেহ তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার পূর্ব সুবিদপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের দালাল বাড়ীতে নিয়ে গেলে সেখানে হাজারো মুসুল্লি জানাজার নামাজে অংশ গ্রহন করে। পরে পারিবারিক কবরস্হানে দাফন করা হয়।

গত রোববার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারের ট্রাক রোডস্থ সার্কেল অফিস সংলগ্ন একটি ভাড়া বাসায় এমরান হোসেনকে গলাকেটে হত্যা করা হয়।

নিহত এমরান হোসেন ফরিদগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের আবুল বাসারের ছেলে। সে দশ বছর সৌদি আরব প্রবাসে থেকে ২ মাস আগে ছুটিতে বাড়িতে আসে। স্ত্রী ফারজানা বেগম আটক হওয়ার আগে সংবাদ মাধ্যমকে জানান, তার নিকটআত্মীয় আশেক এলাহী বাবু বাসায় ঢুকে তার স্বামীর সাথে হট্টগোল করে। একপর্যায় গলাকেটে পালিয়ে যায়। বাবু তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব ও হুমকী ধমকী দিয়ে আসতো। এ বিষয়ে আগেও হাজীগঞ্জ থানা ও পারিবারিক বৈঠক হয়েছিল।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে মামলা করেছে। ফারজানাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লেখ্য, ৮ অক্টোবর রোববার রাতে হাজীগঞ্জ বাজারস্থ ট্রাকরোডের ভাড়া বাসায় হত্যার শিকার হন সৌদী প্রবাসী এমরান হোসেন। তিনি স্ত্রী ফারজানাসহ একমাত্র সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *