টেকনাফে ওজনে কম দেওয়ার অভিযোগে চারটি ফিলিং স্টেশনকে জরিমানা

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে চারটি ফিলিং স্টেশনের মালিকপক্ষকে তেলের ওজনের কম দেওয়ার অভিযোগে ৯০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নে চারটি ফিলিং স্টেশনে মালিক পক্ষকে এ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান অভিযানে নের্তৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই ও পুলিশের কর্মকর্তারা ।
টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো এরফানুল হক চৌধুরী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ওজনে কম দেওয়ার অভিযোগের ভিত্তিতে  টেকনাফ পৌরসভার তিনটি মেসার্স নাফ ফিলিং স্টেশনকে ২০হাজার, মেসার্স আব্দুল্লাহ ফিলিং স্টেশনকে ২০হাজার, মেসার্স স্কাই ভিউ ফিলিং স্টেশনকে ২০হাজার ও টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়া মেসার্স শামীমা ফিলিং স্টেশনকে ৩০হাজার টাকা করে মালিকপক্ষকে জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন, ওজন ও মানদন্ড আইন ২০১৮ এর ৪৬ ধারায় এ জরিমানা করা হয়েছে এবং সংশ্লিষ্ট মালিক কর্তৃপক্ষকে জরিমানার পাশাপাশি সতর্ক করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *