সাবরাং লেজিরপাড়ার হাফেজ উল্লাহর স্ত্রী রোজিনা ১ লাখ ইয়াবাসহ আটক

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে মাদক বিরোধী অভিযানে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে র‍্যাব-১৫ সদস্যরা। এমন কোন দিন নেই উক্ত বাহিনীর হাতে মাদকসহ কারবারী ধরা পড়ছে না।

তারই ধারাবাহিকতায় র‌্যাব-১৫ এর অভিযানিক সদস্যরা বস্তাভর্তী ১ লাখ পিস ইয়াবাসহ এক নারী কারবারীকে গ্রেফতার করেছে। র‍্যাবের পাঠানো প্রেস বার্তা সূত্রে জানা যায়, কক্সবাজার র‍্যাব-১৫ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, টেকনাফের সাবরাং ইউনিয়ন ৫নং ওয়ার্ড লেজিরপাড়া এলাকার অন্তর্গত জনৈক মৃত অলি আহমদ এর বসত বাড়ীর ভিতরে মাদকের চালান ক্রয়-বিক্রয়ের জন্য কতিপয় কারবারী চক্র অবস্থান করেছে।

উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, ২৫ সেপ্টেম্বর (সোমবার) রাত সাড়ে ৭টার দিকে র‍্যাব-১৫ একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ঐ বসত বাড়ী থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে এক নারী মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। অপর এক মাদক কারবারী কৌশলে পালিয়ে গেছে বলে জানায় র‍্যাব।

ধৃত নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, উল্লেখিত বাড়ীটি তাদের।

এরপর তার স্বীকারোক্তী মোতাবেক বসত বাড়ীর খাটের নিচ থেকে প্লাষ্টিকের বস্তাভর্তী ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা।

গ্রেফতারকৃত নারী হচ্ছে,  সাবরাং লেজিরপাড়ার হাফিজ উল্লাহ স্ত্রী রুজিনা আক্তার (৩০)।

ধৃত নারী অভিযানিক টিমকে জানিয়েছে, কৌশলে পালিয়ে মাদক কারবারী তার আপন ভাই।

এদিকে ২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ১০ টার দিকে অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর মোঃ আবু সালাম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

তিনি জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *