সিএমপি কমিশনারের সাথে সিএমপি কারাতে দলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক :

গত ১৭-১৯ সেপ্টেম্বর ঢাকার রাজারবাগ পুলিশ লাইন সিরো মিয়া মিলনায়তনে বাংলাদেশ পুলিশ আন্তঃ ইউনিট জুডো, কারাতে ও তায়কোয়ান্দো প্রতিযোগিতার কারাতে ইভেন্টে অংশগ্রহণ করে রানার আপ হয়েছে সিএমপি কারাতে দল। অর্জিত দলীয় ট্রফি, পদক ও সনদসহ সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়ের, সাথে সাক্ষাৎ করে সিএমপি’র কারাতে দল।

কমিশনার সিএমপি কারাতে দলকে কৃতিত্বের ধারাবাহিকতা ধরে রাখায় ধন্যবাদ জ্ঞাপনসহ দলের সদস্যদের জন্য পুরস্কার ঘোষণা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বাংলাদেশ পুলিশের প্রায় প্রতিটি ইউনিটের অংশগ্রহণে ঢাকায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় কারাতের ১০ টি ইভেন্টের মধ্যে সিএমপি কারাতে দলের সদস্যরা ৭টি ইভেন্টের ফাইনালে লড়াই করে ৩টি ইভেন্টে স্বর্ণ ও ৪ টি ইভেন্টে রৌপ্য পদক ও ৩টি তে তাম্র পদক অর্জন করেছে।

এছাড়াও সিএমপি দল জুডো ইভেন্টে ২টি তাম্র পদক ও তায়কোয়ান্দো ইভেন্টে ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য মিলিয়ে সর্বমোট ৪টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ৫টি তাম্র পদক অর্জন করে।

এ সময় সেখানে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব আব্দুল মান্নান মিয়া, বিপিএম ও উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ এবং সহকারী কমিশনার ফোর্স জনাব মারেফুল করিম, সিএমপি ক্রীড়া কর্মকর্তা পুলিশ পরিদর্শক জনাব হারুনুর রশিদ, সিএমপি কারাতে দলের চিফ কোচ জনাব কাউসার আহমেদ ও সিএমপি কারাতে দলের ইনচার্জ ও সহকারী কোচ লতা পারভীন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *