টাওয়ারের লিফ্টের পিঁছন থেকে নারীর মরদেহ উদ্ধার

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রামগঞ্জ শহরের বাইপাস সড়কস্থ রামগঞ্জ টাওয়ার মার্কেটের আন্ডারগ্রাউন্ড লিফ্টবক্সের পিঁছনের একটি টানেল থেকে মরিয়ম বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত নারী ওই মার্কেটের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোঃ লিঃ এ নিজ নামের বীমার বাৎসরিক প্রিমিয়ামের টাকা জমা দিতে এসেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

মরিয়ম বেগম রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মালেক হাজী বাড়ীর মনির হোসেনের (মনু মিয়ার) দ্বিতীয় স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের স্বামী মনু মিয়া জানান, আমার স্ত্রী মরিয়ম বেগম রামগঞ্জ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোঃ লিঃ এর এজিএম লিটন দাসের মাধ্যমে ২০২১ইং সনে ১৫ বছর মেয়াদী একটি বীমা করেন। উক্ত বীমার তৃতীয় প্রিমিয়ামের টাকা জমা দেয়ার জন্য আজ দুপুরের আগে ছোট ছেলেকে (৪বছর) নিয়ে বাড়ী থেকে বের হয়।

বেলা ২টার দিকে বীমা কোম্পানীর একজন লোক আমার মোবাইলে কল দিয়ে জানান, আপনার স্ত্রী বাড়ীতে গেছেন কিনা। আপনার ছেলে বীমা কোম্পানীর অফিসে একা বসে আছে। এ খবর পেয়ে আমি সাথে সাথে ছুটে আসি। পরে বীমা কোম্পানীর লোকজনসহ আমার স্ত্রীকে খুজতে গিয়ে ঐ ভবনের নির্মানাধীন লিফ্ট সংলগ্ন টানেলে উপুড় অবস্থায় আমার স্ত্রীর লাশ পড়ে থাকতে দেখি। এসময় তিনি জানান, বীমা কোম্পানীর এজিএম লিটন দাস তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে ঐ ভবনের ৫ম তলা থেকে নীচে ফেলে দেয়।

বিষয়টি জানার জন্য কোম্পানীর এজিএম লিটন দাসের দুইটি মোবাইল নম্বরে বার বার কল করার পর বন্ধ পেয়ে সংবাদকর্মীরা তার অফিসে গিয়েও না পাওয়ায় বক্তব্য নেয়া যায়নি।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ রামগঞ্জ শাখার ইনচার্জ মোঃ মনির হোসেন জানান, আমি কোম্পানীর জুম মিটিংয়ে ব্যস্ত ছিলাম। বিকাল প্রায় সাড়ে ৪টার দিকে মার্কেটের ম্যানেজার আমাকে ফোন করে মার্কেটের নীচে যেতে বলেন। অন্য লোকজনসহ আমি আন্ডারগ্রাউন্ডে গিয়ে দেখতে পাই মরিয়ম বেগমের লাশ লিফ্টের পিঁছনের একটি নির্জন স্থানে পড়ে আছে। সাথে সাথে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে মরিয়ম বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *