ফরিদগঞ্জ এসিল্যান্ড আজিজুন্নাহার সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতিঃ

মোঃ শফিক তপাদার,নিজস্ব প্রতিবেদকঃ

সদ্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আজিজুন্নাহার। জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে পাওয়া এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বুধবার ১৩ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাঠ প্রশাসন-১ শাখার সিনিয়র সহকারী সচিব মর্তুজা আল-মুঈদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে সহকারী কমশিনার (ভূমি) আজিজুন্নাহারসহ প্রশাসনের ২৭০ কর্মকর্তাকে সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি দেওয়া হয়।

সদ্য পদোন্নতি পাওয়া ফরিদগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার বলেন, পদোন্নতি হলেও বর্তমানে স্বপদে বহাল রেখেছেন পরবর্তী আদেশ না দেযার আগ পর্যন্ত। তবে তিনি উধ্বর্তন সকল কর্মকর্তা ও সকল সুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি ২০২১ ইং সনের ২৮ অক্টোবর বৃহস্পতিবার থেকে ফরিদগঞ্জ উপজেলার সহকারী কমশিনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে আজিজুন্নাহার এক্সিকিউটিভ ম্যাজেষ্ট্রেট হিসেবে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্বরত ছিলেন। ফরিদগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব গ্রহনেরপর বিভিন্ন সময়ে ফরিদগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হিসেবে বুদ্ধিমত্তা ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে সুনামের সাথে দায়িত্বপালন করেছেন।

আজিজুন্নাহার খুলনা সিটি কর্পোরেশনের আওতাধীন খালিশপুর থানা এলাকার বাসিন্দা স্থায়ী বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মেহেদী হাসান মানিক চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজেষ্ট্রেট হিসেবে দায়িত্বরত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *