চাঁদপুরে জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময়

চাঁদপুর প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৩ সদর ও হাইমচর আসনে জাকের পার্টির কাউন্সিল ও এমপি প্রার্থীদের যাচাই বাছাই উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে চাঁদপুর শহীদ মিনার প্রাঙ্গনে এ আয়োজন করা হয়। এতে চাঁদপুর-৩ আসনে জাকের পার্টির একাধিক প্রার্থী থাকায় প্রত্যক্ষ ভোটে কাউন্সিলের মাধ্যমে নুরুল ইসলাম বেপারীকে প্রার্থী নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাকের পার্টি কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য শামীম হায়দার। তিনি বলেন, জাকের পার্টি নির্বাচন মুখী একটি দল।তাই এ পার্টি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি আরো বলেন, জাকের পার্টি রাজনীতি ও গণতন্ত্রের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল । ১৮ কোটি মানুষের চাওয়া পাওয়া আকাঙ্ক্ষার প্রতি ও শ্রদ্ধাশীল। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এমন একটি সময় অনুষ্ঠিত হতে যাচ্ছে, যখন সারা বাংলাদেশে গণতন্ত্রের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং সময়। সে সাথে আঞ্চলিক এবং আন্তর্জাতিক পরিস্থিতির প্রেক্ষাপটে বিভিন্ন পরাক্রমশালী দেশ গুলো বাংলাদেশকে তাদের বলয়ে নেওয়ার চেষ্টা করছে । এমন বাস্তবতায় জাতীয় সংসদ নির্বাচন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এরই ধারাবাহিকতায় পার্টির চেয়ারম্যান গত ১০ জুন থেকে সারাদেশে আসন ভিত্তিক কাউন্সিল কর্মসূচি ঘোষণা দিয়েছেন। তার অংশ হিসেবে চাঁদপুর সংসদীয় ৩ আসনে কাউন্সিল প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ পর্যন্ত ৮২ টি আসনে কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে এবং প্রত্যেকটি কাউন্সিলে জনগণের অভূতপূর্ব সারা পেয়েছি।

চাঁদপুর দক্ষিণ জেলা জাকের পার্টির সভাপতি কাজী মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মুফতি মাওলানা মো. শরিফুল ইসলাম সাইফুলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাকের পার্টি কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য শেখ নজরুল ইসলাম লিটন, আলহাজ্ব মুফতি শরিফুল ইসলাম, মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, বাস্তহারা ফ্রন্ট জাকের পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল রশিদ হাওলাদার, কৃষক ফ্রন্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন ফকির, তালাবা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটিন সাধারণ সম্পাদক মাওলানা কাউসার আহমেদ চাঁদপুরী।

এসময় চাঁদপুর জেলা জাকের পার্টির সহ-সভাপতি নুরুল ইসলাম বেপারী, হাইমচর উপজেলা বাস্তহারা ফ্রন্টের সভাপতি জালাল উদ্দীন ভূইয়া, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরদারসহ জেলা জাকের পার্টির অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *