দুবাইতে সাকিবের সামনে মাহমুদউল্লাহ বলে স্লোগান

কে এ সৌরভ খাঁন, সংযুক্ত আরব আমিরাত :-

গতকাল দুবাই গোল্ডসোকে স্বন্ন দোকান ওপেনিং করার সময় সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও অলরাউন্ডার সাকিব আল হাসানের সামনে মাহমুদউল্লা বলে দর্শক দলে ফেরাতে স্লোগান শুরু করেন।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সাকিব আল হাসানকে সামনে পেয়ে বাংলাদেশি ক্রিকেট ভক্তরা রিয়াদ রিয়াদ স্লোগানে মেতে উঠেন। এ যেন অধিনায়কের মাধ্যমে মাহমুদউল্লাহ রিয়াদকে আসন্ন এশিয়া কাপে ফেরানোর অনুরোধ তাদের।

তবে এই বিষয়ে কোনো প্রকার মন্তব্য করেননি সাকিব। সাকিবের সঙ্গে উপস্থিত থাকা জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও এড়িয়ে গেছেন বিষয়টি।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এনআরআই জুয়েলারির একটি শাখা উদ্বোধন করেন সাকিব ও আশরাফুল। এ সময় সাকিবের কাছে জানতে চাওয়া হয় জুয়েলারির সঙ্গে তিনি জড়িত কিনা। জবাবে সাকিব জানান তিনি এই ব্যবসার সঙ্গে জড়িত নন। তবে স্বর্ণ ব্যবসায় উৎসাহ দিয়ে সাকিব বলেন, এটি খুবই ভালো ব্যবসা।

স্বর্ণের ব্যবসা সম্পর্কে সাকিব বলেন, ‘আদিকাল থেকে ইতিহাস বলে স্বর্ণের ব্যবস্থা বাস্তবসম্মত ব্যবসা, ভালো ব্যবসা। কখনও শুনিনি স্বর্ণের দাম কমে। কেউ স্বর্ণ কিনে রাখলেও লস হওয়ার সম্ভাবনা নেই। বিনোয়োগ হিসেবে দেখলে ডায়মন্ডের চেয়ে স্বর্ণের ব্যবসা ভালো।’

আসন্ন ভারত বিশ্বকাপে নিজেদের লক্ষ্য সম্পর্কে উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন করলে সাকিব ধন্যবাদ দিয়ে বিষয়টি এড়িয়ে যান। টাইগার কাপ্তান জানান, এ নিয়ে কথা বলতে চান না তিনি। তবে মঞ্চে মাত্র ৪০ সেকেন্ডের বক্তব্যে উপস্থিত ক্রিকেট প্রেমিদের কাছে আসন্ন এশিয়া কাপের জন্য দোয়া চান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *