মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে, সুস্থ হয়ে ব্যবস্থা নেবো: তমা মির্জা

নিজস্ব প্রতিবেদক :

হ্যালো বলতেই ফোনের ওপাশ থেকে কাশির শব্দ শোনা যাচ্ছিল অভিনেত্রী তমা মির্জার। বেশ কিছুক্ষণ এভাবে থাকার পর কথা বলতে যাবেন তখন আবারও কাশি শুরু হয় এই অভিনেত্রীর। এর মধ্যে বলে ফেললেন, ‘গতকাল দুপুরে হাসপাতাল থেকে ছুটি দিয়েছে, তারপর বাসায় চলে এসেছি।’ এমন অসুস্থতার কারণে রোববার (২০ আগস্ট) দুপুরে কথা বলতে পারছিলেন না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

এরমধ্যে তমা জানালেন, শনিবার রাতে টিএম ফিল্মসের সঙ্গে নতুন সিনেমার চুক্তি খবর। কিন্তু অসুস্থতার কারণে কথা বলতে পারছিলেন না এই অভিনেত্রী। তার মধ্যে রাজ-পরীর কাণ্ড সম্পর্কে জানতে চাইলে তমা মির্জা বলেন, ‘আমি ঠান্ডা এবং জ্বর নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হই। এর মধ্যে চিকিৎসকের মাধ্যমে শুনতে পাই- পরীও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়া তো কোনো কিছু জানি না। কিন্তু কিছু লোক মিথ্যা তথ্য ছড়াচ্ছে, সুস্থ হয়ে ব্যবস্থা নেবো।’

গত শুক্রবার (১৮ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তমা মির্জা জানান, অসুস্থ হয়ে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘সরি কারও ফোন ধরা বা যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।’ তখন তমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুধু জানান, ১০৪ ডিগ্রি জ্বর।

গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় আসেন। এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো।

এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার। এরপর কাজ করেছেন ‘ও আমার দেশের মাটি’, ‘তোমার কাছে ঋণী’, ‘ইভটিজিং’, ‘মানিক রতন দুই ভাই’, ‘এক মন এক প্রাণ’, ‘নদীজন’, ‘লাভলি’, ‘প্রেমের অধিকার’ প্রভৃতি সিনেমায়।

২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *