জাতীয় শোক দিবস উপলক্ষে ১০ সহস্রাধিক এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের কচুয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে ১০ সহস্রাধিক এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। কচুয়ায় আওয়ামী লীগের আয়োজনে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। ১৫ আগষ্ট মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কচুয়া,রহিমানগর ও সাচার এলাকায় ৬টি পৃথক স্থানে প্রায় ১০ সহস্রাধিক দু:স্থ ও এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন প্রধান অতিথি চাঁদপুর-১ কচুয়া আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ গোলাম হোসেন।

প্রধান অতিথি আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূস্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন ও পরিবারের সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও রুহের মাগফিরাত কামনা করে দোয়া মিলাদ অনুষ্ঠানে যোগদান করেন।

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুস জব্বার বাহার,আব্দুল বাতেন সরকার,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,আওয়ামী লীগ নেতা চৌধুরী নুরে আলম, আলমগীর মির্জা,ডা. আব্দুল মালেক,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনির প্রধান,সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ মিয়া,পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিন,মো.সেলিম,কাজী জহিরুল আলম টগর,লিটন মুন্সি,সহ-সভাপতি শাহজাহান প্রধান,সাধারন সম্পাদক আবু ইউসুফ,মনির হোসেন মেম্বার,শাহাদাত হোসেন,দপ্তর সম্পাদক মনির হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন সবুজ,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,ওসমান গণি পলাশসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক কর্মসূিচতে অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *