চাঁদপুরের কচুয়া পৌরসভাকে নান্দনিক শহর হিসেবে গড়ে তোলা হবে: মেয়র নাজমুল আলম স্বপন

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের কচুয়া পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হযেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন,পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন। এ সময় তিনি বলেন মুক্তিসরোবরের কাজ শেষ হলে কচুয়া হেবে এ অঞ্চলের নান্দনিক শহর ।অন্যান্য সেবার মানও বৃদ্ধিও কার্যক্রম চলছে। পৌরবাসীর সেবার জন্য পৌরসভার মেয়রের কার্যালয় সব সময় উম্মুক্ত।

নতুন বছরে রাজস্ব ও উন্নয়ন বাজেটে আয় ধরা হয়েছে ৭৪ কোটি ৬৫ লক্ষ ৩৩ হাজার ১শত ৩৩ টাকা, ব্যয় ধরা হয়েছে ৭৪ কোটি ২২ লক্ষ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৪৩ লক্ষ ৩৩ হাজার ১শত ৩৩ টাকা।

পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল আলম সরদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, প্যানেল মেয়র-২ তাজুল ইসলাম রাজু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ হারুনুর আর-রশিদ, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রণী ভূষণ মজুমদার তাপু, সাধারণ সম্পাদক বিকাশ সাহা।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী কাজী মো. ফজলুল হক, হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইলিয়াছ মিয়া,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল হাসান, পৌরসভার প্যানেল মেয়র আমিনুল হক, কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন মোল্লা, আব্দুল কাদের, পারুল আক্তার, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, হিসাব রক্ষক ঈমাম হোসেন খান, সহকারি হিসাব রক্ষক মো. আলমগীর হোসেন, সহকারি ইঞ্জিনিয়ার ইউসুফ ভূঁইয়া সহ পৌর এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিক ও পৌর বাজার ব্যবসায়ী বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার অফিস সহকারি নাছির আলম নসু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *